
কোয়ারেন্টিনের সময়টা কাজে লেগেছে। রান্না নিয়ে শো করে রাঁধুনি হিসেবেও জনপ্রিয় হয়ে গেছেন সেলেনা গোমেজ। আর এই শো থেকে ২৩টি অলাভজনক সংস্থার জন্য অর্থ সংগ্রহ করা হয়েছে। শোয়ের নাম ‘সেলেনা প্লাস শেফ’। নেটিজেনরা যেসব খাবার অনলাইনে পোস্ট করেন, কিন্তু সেলেনা রাঁধতে পারেন না, সেসব রেসিপি নিয়েই এই রান্নার শো। একেকটি পর্বে একটি পদ নিয়ে হাজির হন সেলেনা। আর ভার্চ্যুয়ালি তাঁকে রান্নায় সাহায্য করেন বিভিন্ন শেফ।
শোটিতে একেবারে ঘরোয়া আবহ তৈরি করা হয়েছে। কখনো সেলেনার রুমমেট ঢুকে পড়ছে, কখনো দাদা–দাদি। তাঁদের সঙ্গে খুনসুটি, রান্না আর পেশাদার রাঁধুনির টোটকায় জমে ওঠে পর্বগুলো। প্রথম মৌসুমে ছিল ১০টি পর্ব।
বরাবরই দাতব্য কাজ করে আনন্দ পান এই পপ গায়িকা। ‘এলে’ সাময়িকীকে দেওয়া এক সাক্ষাৎকারে সেলেনা বলেছিলেন, ‘আমি যেগুলোর সঙ্গেই যুক্ত থাকি, তার একটা দাতব্য দিক থাকে। যদি সেখান থেকে কিছু বের না হয়, আমি তা করি না। আমার টাকার দরকার নেই। আমার সেসব লোকজন দরকার, যারা আমার সঙ্গে লড়াই করতে চায়।’
সেলেনার মেকআপ লাইন রেয়ার বিউটি থেকেও দাতব্য কাজ করা হয়। এই মেকআপ লাইন থেকে আগামী ১০ বছরে ১০০ মিলিয়ন ডলার তোলার চিন্তা আছে। যে অর্থ মানসিক চিকিৎসায় ব্যয় করা হবে।



একটি মন্তব্য পোস্ট করুন